সিলেটশনিবার , ২৭শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

খালেদা জিয়ার চিকিৎসার জন্য বিদেশ থেকে ডাক্টার আনতে পারবে বিএনপি: আইনমন্ত্রী

বৈরাগীবার্তা অনলাইন ডেস্ক
আপডেট : নভেম্বর ২০, ২০২১
Link Copied!

একজন সাজাপ্রাপ্তকে আইন দ্বারা যে সুযোগ-সুবিধা দেওয়া প্রয়োজন তাঁকে সে সুযোগ-সুবিধা দেওয়া হয়েছে। বিএনপি যদি মনে করে যে বিদেশ থেকে ডাক্তার আনতে হবে, যত বড় ডাক্তার বিএনপি আনতে চায় খালেদা জিয়ার চিকিৎসা জন্য আনতে পারবে সে ক্ষেত্রে সরকারের কোনো বাধা থাকবে না।’
শনিবার সকাল ১১টায় আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আয়োজনে পৌর মিলনায়তনে অনুষ্ঠিত আখাউড়া উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভার প্রধান অতিথির বক্তব্যে আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী অ্যাড. আনিসুল হক। সভায় ভার্চুয়ালি অংশগ্রহণকালে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এসব কথা বলেন।

এ সময় মন্ত্রী আরও বলেন, খুনিরা বঙ্গবন্ধুকে হত্যা করে বাংলাদেশকে হত্যা করতে চেয়েছিল। শেখ হাসিনা খুনিদের হাত থেকে বাংলাদেশকে রক্ষা করেছে। বাংলাদেশকে তারা তলাবিহীন ঝুড়ি বানানোর প্রয়াস ও চেষ্টা করেছিল। বঙ্গবন্ধুর কন্যা শেখ হাসিনা বাংলাদেশকে সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে মর্যাদার আসনে বসিয়েছেন।

উপজেলা আওয়ামী লীগের বর্ধিত সভায় সভাপতিত্ব করেন, আখাউড়া উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক অধ্যক্ষ (অব.) মো. জয়নাল আবেদীন। তিনি অনুষ্ঠানের শুরুতেই আইনমন্ত্রীর নির্দেশে স্বাগত বক্তব্য রাখেন।
এ সময় উপস্থিত ছিলেন আখাউড়া পৌর মেয়র ও যুবলীগের আহ্বায়ক তাকজিল খলিফা কাজল, আওয়ামী লীগের যুগ্ম আহ্বায়ক সেলিম ভূঁইয়া, আওয়ামী লীগ নেতা মনির হোসেন বাবুলসহ উপজেলার সকল ইউনিয়নের চেয়ারম্যান, মহিলা সংরক্ষিত আসনে সদস্য, মেম্বার পদ প্রার্থীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।