সিলেটরবিবার , ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

চল্লিশ কেজির বাঘাইড় ৪৪ হাজার টাকায় বিক্রি

বৈরাগীবার্তা অনলাইন ডেস্ক
আপডেট : নভেম্বর ২২, ২০২১
Link Copied!

চাঁপাইনবাবগঞ্জের মহানন্দায় ধরা পড়েছে ৪০ কেজি ওজনের বাঘাইড় মাছ। রোববার (২১ নভেম্বর) ভোর রাতে পৌর এলাকার খাল ঘাট থেকে মাছটি ধরেন দুই জেলে নাসির ও যাইনুদ্দিন।

সোমবার (২২ নভেম্বর) বেলা এগারটা জেলার নিউ মার্কেট এলাকার মাছ পট্টিতে মোজাম্মেল নামের এক ব্যবসায়ীর কাছে মাছটি ওজন দিয়ে ৯০০ টাকা কেজি দরে বিক্রি করেন ওই দুই জেলে। পরে ওই ব্যবসায়ী ১১০০ টাকা কেজি দরে ৪৪ হাজার টাকায় মাছটি বিক্রি করেন।

মাছ ব্যাবসায়ী মোজাম্মেল রাইজিংবিডিকে বলেন, ‘আমি পাইকারি ৩৫ কেজি ওজন ধরে মাছটি ৯০০ টাকা কেজি দরে কিনেছি সাড়ে ৩১ হাজার টাকায়। পরে মাছটি এগারশ টাকা কেজি দরে ৪৪ হাজার টাকায় বিক্রি করি।’

জেলে নাসির উদ্দিন জানান, সাধারনত এসবমাছ অগভীর নদীতে কম ধরা পড়ে। গত ৩ বছর আগে একই স্থানে ৪০ কেজির ওজনের আরেকটি বাঘাইড় মাছ ধরা পড়েছিল আমাদের জালে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।