সিলেটরবিবার , ২৮শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
  1. অর্থনীতি
  2. আইন-আদালত
  3. আন্তর্জাতিক
  4. এক্সক্লুসিভ
  5. কৃষি ও প্রকৃতি
  6. ক্যাম্পাস
  7. খেলা
  8. গণমাধ্যম
  9. জবস
  10. জাতীয়
  11. জোকস
  12. টপ নিউজ
  13. তথ্যপ্রযুক্তি
  14. ধর্ম
  15. প্রবাস

বিয়ের আধা ঘণ্টা পরই স্বামীর কোলে স্ত্রীর মৃত্যু

বৈরাগীবার্তা অনলাইন ডেস্ক
আপডেট : নভেম্বর ২১, ২০২১
Link Copied!

 

বিয়ের আধা ঘণ্টা পরই স্বামীর কোলে মারা গেলেন স্ত্রী। ঘটনাটি ঘটেছে মিসরের দক্ষিণাঞ্চলীয় রেডা গ্রামে। স্থানীয় সংবাদমাধ্যমের বরাত দিয়ে এমনটি জানিয়েছে দুবাইভিত্তিক সংবাদমাধ্যম গালফ নিউজ।
গালফ নিউজের প্রতিবেদনে বলা হয়, নাদিয়া তাহা মাধি নামের ওই তরুণী বিয়ের আধা ঘণ্টা পরই হার্ট অ্যাটাকের পর স্বামীর কোলে ঢলে পড়ে যান। এ সময় তাঁর বিয়ের পোশাকই পরা ছিল।

মেয়েটির শোকার্ত বাবা প্রথমে বিশ্বাস করতে পারেননি যখন তাকে বলা হয় যে তাঁর মেয়ে মারা গেছে। তিনি বলেন, আমার মেয়ে তার বিয়ের পার্টিতে আনন্দিত ছিল যেখানে সে তার বোনদের সঙ্গে নাচছিল এবং তার অতিথিদের আনন্দের সঙ্গে গ্রহণ করেছিল।

ওই কনের বাবা আরও বলেন, বিয়ের পর বাড়ি ফেরার পর ৩০ মিনিট পরই জানতে পারি আমার মেয়ে মারা গেছে।
শোকাহত বাবা তাঁর মেয়েকে বিয়ের পোশাকে দাফন করেন। পরে তিনি বলেন, আমি এখনো একটি ধাক্কার মধ্যে আছি কারণ আমি বুঝতে পারছি না কী ঘটেছে কিন্তু আমার কাছে শুধু তার জন্য প্রার্থনা। আল্লাহ আমাদেরকে জান্নাতে তাঁর সঙ্গে পুনরায় মিলিত করুন এবং এই ক্ষতি সহ্য করার সাহস ও ধৈর্য দান করুন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।